Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে বাসার তালা ভেঙে লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর ভাষানটেক থানার মাটিকাটা এলাকার একটি বাসার তালা ভেঙে শাহ আলম (৩৮) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তাকে ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গত শুক্রবার রাতে তার লাশ উদ্ধার করা হয়। গতকাল নিহতের ভাই মো. হাফিজুল বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। নিহত শাহ আলমের বাড়ি ময়মনসিংহের ত্রিশালের হরিরামপুরের মধ্যপাড়ায়। তিনি অবিবাহিত ছিলেন।
ভাষানটেক থানার এসআই জিয়াউদ্দিন বলেন, গত ৩০ ডিসেম্বর রাত থেকে ৩১ ডিসেম্বর ভোরের যেকোনো সময়ে কে বা কারা তাকে ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করে বাইরে থেকে তালা মেরে পালিয়ে গেছে।

ভাষানটেক থানার ওসি দেলোয়ার হোসেন বলেন, নিহত শাহ আলম বাংলাদেশ সেনাবাহিনীর মিলিটারি ইঞ্জিনিয়ার সার্ভিসেস (এমইএস)-এ সিভিল কর্মচারী হিসেবে চাকরি করতেন। মাটিকাটার ওই বাড়িতে তিনি দেড় বছর ধরে ভাড়ায় থাকতেন। ৩০ ডিসেম্বর রাত থেকে ৩১ ডিসেম্বর ভোরের যেকোনো সময়ে কে বা কারা তাকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যার পর বাইরে থেকে তালা মেরে পালিয়ে যায়। লাশ বিছানায় পড়েছিল। তার মুখে বালিশ চাপা দেওয়া ছিল। পরিবারের লোকজন তার কোনো খোঁজ না পেয়ে শুক্রবার রাতে বাসায় এসে তালা ঝুলতে দেখেন। পরে সন্দেহ হলে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে তালা ভেঙ্গে বিছানার ওপর থেকে লাশ উদ্ধার করে।

ওসি আরো বলেন, নিহতের পরিবারের সদস্যরা জানিয়েছেন, তার সঙ্গে কারো কোনো শক্রুতার তথ্য তাদের জানা নেই। বাড়ির মালিকও পুলিশের কাছে একই তথ্য জানিয়েছেন। তবে নিহতের মোবাইল ফোনের কললিস্ট যাচাই বাছাই করা হচ্ছে। এ ঘটনায় কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ-উদ্ধার

২৬ ফেব্রুয়ারি, ২০২১
৮ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ