Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

গাজীপুরে গাড়ি চাপায় দুই চাকুরী প্রার্থী নিহত

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২১, ৭:৩১ পিএম

গাজীপুরে একটি তৈরি পোশাক কারখানায় (ফাইজা) চাকুরীর ইন্টারভিউ দিতে এসে তাকোয়া পরিবহনের বাস চাপায় দুই চাকুরী প্রার্থী নিহত হয়েছে। শনিবার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের সালনা হাইওয়ে থানার বাইমাইল এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ ঘটনা ঘটেছে। নিহতরা হলো পাবনা জেলার ভেড়া থানার আজিজুর রহমানের স্ত্রী মোসা. বকুল আক্তার (২০) ও বগুড়া জেলার ধনুত থানার গাজিয়াবাড়ি এলাকার হাবিবুর রহমানের মেয়ে মোসা. করণা আক্তার (২০)।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নিহত করণা ও বকুল আক্তার কোনাবাড়ির বাইমাইল এলাকার স্থানীয় মো. আনোয়ার হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন। শনিবার সকালে তারা ওই এলাকারই ফাইজা নামক পোশাক কারখানায় চাকরির ইন্টারভিউ দিতে যায়। ইন্টারভিউ শেষে তারা দুইজন হাত ধরাধরি করে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পাড় হচ্ছিলো। এসময় হঠাৎ তাকওয়া পরিবহনের একটি দ্রুতগামী বাস তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তারা গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। সালনা হাইওয়ে থানার ওসি মীর গোলাম ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ