Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ওসমানীনগরে গাড়ির চাপায় ব্যবসায়ীর মৃত্যু

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২১, ৬:৫১ পিএম

সিলেটের ওসমানীনগরে গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী ব্যবসায়ী মনোজ দেব (৩৮) নিহত হয়েছেন। তিনি উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের ইলাশপুর গ্রামের মনোরঞ্জন দেব খোকার ছেলে। ঘটনাটি ঘটে আজ শনিবার (২ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে সিলেট ঢাকা মহাসড়কের তালেরতল এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, মনোজ দেব তালেরতল এলাকায় মহাসড়কের পাশে মোটরসাইকেল দাঁড় করিয়ে মুঠোফোনে কথা বলছিলেন। এসময় নারায়ণগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ- ১১-৭২৩৬) মোটরসাইকেলের পেছন দিকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা পুলিশ মাইক্রোবাস এবং মোটরসাইকেল উদ্ধার করেছে। লাশ ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

শেরপুর হাইওয়ে থানার ওসি এরশাদুল হক ভুঁইয়া দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর মাইক্রো চালক পালিয়ে যায়, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ