Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীর সুবর্ণচরে মোটরসাইকেল চাপায় বৃদ্ধের মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২১, ৫:০০ পিএম

সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নে মোটরসাইকেল চাপায় ফাতেমা বেগম (৬০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল চালক আমান উল্যা।

শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে চর মহিউদ্দিন গ্রামের ৩নং দীঘি এলাকার ব্যারাকের সামনে এ ঘটনা ঘটে। নিহত ফাতেমা বেগম ওই এলাকার গোলাম রাব্বানীর স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে নিজের বাড়ী থেকে পাশ্ববর্তী একটি দোকানে যাচ্ছিল ফাতেমা। পথে ব্যারাকের সামনে পৌঁছলে একটি দ্রæতগতির মোটরসাইকেল তাকে পিছন থেকে চাপায় দিলে গুরুত্বর আহত হন তিনি। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে দ্রæত উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎকস ফাতেমা বেগমকে মৃত ঘোষণা করেন।

চরজব্বার থানার ওসি মো. জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ