Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় আ.লীগ সম্মেলন স্থগিত

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২১, ১২:০৯ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থগিত করা হয়েছে। পিরোজপুর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এড. আবদুল হাকিম হাওলাদার সম্মেলন স্থগিতের কথা নিশ্চিত করে জানান, সম্মেলনকে কেন্দ্র করে দলের মধ্যে বিভাজন ও করোনার প্রকোপ বৃদ্ধির কারণে দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আ.লীগ কেন্দ্রীয় কার্যকরী সংসদের সাংগঠনিক সম্পাদক এড. আফজাল হোসেন জেলা আ.লীগকে সম্মেলন স্থগিত করার নির্দেশ দিয়েছেন।

উল্লেখ্য, উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে দীর্ঘদিনের বিভক্তি প্রকট রুপ নেয়। সভাপতি রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, সাবেক উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান এবং পৌর আ.লীগ সভাপতি আলতাফ হোসেন আফজাল, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বরের মধ্যে গ্রুপের সৃষ্টি হয়।

গত কয়েক দিন ধরে সম্মেলনের পক্ষে-বিপক্ষে অবস্থান নিয়ে পাল্টাপাল্টি কর্মসূচি পালন করে আসছিল। যার কারণে উপজেলার সর্বত্র চাঁপা উৎকণ্ঠা বিরাজ করছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ