Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুয়াকাটায় পৌর র্নিবাচনে ৪ তরুন কাউন্সিলরের জয়

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২০, ৫:৩৪ পিএম

কুয়াকাটায় দ্বিতীয়বার পৌর নির্বাচনে এবার তারুন্যের উদ্যোমী বাঘা বাঘা বর্তমান কাউন্সিলদের পরাজিত করে ৪ তরুন কাউন্সিলর বিজয় লাভ করেন। এ বিজয়ে আনন্দে ভাসছে ৩,৬,৭ও ৯ নং ওর্য়াডবাসী। এ তরুনদের দিয়ে নতুন কিছু আসা করছেন বলে এলাকা¦াসীর আশা আকাংক্ষা। ৬ নং ওর্য়াডের কুয়াকাটা পৌর ছাত্রলীগ সভাপতি মজিবুর রহমান বর্তমান কুয়াকাটা পৌরসভার প্যানেল মেয়র পান্না মিয়াকে হারিয়ে ৩২৯ ভোট পেয়ে বিজয়ের মালা অর্জন করেন। ৭ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিল ও পৌর আওয়ামীলীগের সহসভাপতি তোফায়েল আহম্মেদকে পরাজিত করে শহিদ কুয়াকাটা পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি দেওয়ান ২২১ ভোট পেয়ে বিজয় অর্জন করেন। ৯নং ওর্য়াডের বর্তমান কাউন্সিলর তানভিন জাহান মন্টুকে হারিয়ে ২৭৩ ভোট পেয়ে জয় লাভ করেন। ৩ নং ওর্য়াডে কুয়াকাটা পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব আকন ও যুবলীগ নেতা আলামিনকে হারিয়ে পৌর যুবলীগ নেতা মনির শরিফ ৫১৪ ভোট পেয়ে র্নিবাচিত হয়েছেন। নতুন মুখ হিসবে এবার মেয়র, ৪ কাউন্সিলর ৩ সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর নির্বাচিত হওয়ায় এ এলাকার সুশিল সমাজ ভালোদিক হিসাবে বিবেচনা করছেন।

এদিকে পর্যটন কেন্দ্র কুয়াকাটায় পৌর নির্বাচনে আ’লীগের মেয়র প্রার্থী আ: বারেক মোল্লাকে হটিয়ে স্বতন্ত্র প্রার্থী মো: আনোয়ার হাওলাদার বিজয় লাভ করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কুয়াকাটা শিল্পী গোষ্ঠী,কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট এ্যাসোসিয়েশন কুটুম, কুয়াকাটা ট্যুরিস্ট বোট মালিক সমিতি,কুয়াকাটা সী ট্যুর এন্ড ট্রাভেলস, কুয়াকাটা তরুন ক্লাব,শুভ সংঘক্লাব,বয়েসক্লাবসহ আরও অনেক সেচ্ছাসেবী সামাজিক সংগঠন। অন্যদিকে সাধারণ কয়েক বছরের ভোটারদের ক্ষোভের বিষ্ফোরণ ঘটেছে এ পৌরভোটে বলে বিভিন্ন শ্রেনীপেশার মানুষ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ