Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় সংসদ সদস্যের বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২০, ৩:০৬ পিএম

সরকারী হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পিরোজপুর ৩ আসনের সংসদ সদস্য ডাঃ মোঃ রুস্তুম আলী ফরাজী মঙ্গলবার দুপুরে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার নলী ভীম চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত চার তলা একাডেমিক ভবন উদ্বোধন করেন।
স্কুল প্রাঙ্গনে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলমগীর হোসেন। বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম ভূইয়া, প্রধান শিক্ষক স্বপন কুমার, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী প্রতিভা সরকার, উপ-সহকারী প্রকৌশলী মো. হানিফ, সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গির হোসেন সেলিম জমাদ্দার ও সংসদ সদস্যের জনসংযোগ কর্মকর্তা আলী রেজা রঞ্জু প্রমূখ ।
প্রধান অতিথি সরকারী হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ডাঃ মো. রুস্তুম আলী ফরাজী এমপি বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। দেশে শতভাগ শিক্ষা নিশ্চিত করতে নিরলস ভাবে কাজ করছে। তিনি আরও বলেন পর্যাক্রমে উপজেলার সকল বিদ্যালয়ের ভবন আধুনিকায়ন করা হবে।
উল্লেখ্য শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের আওতায় ৩ কোটি ৯৪ হাজার টাকা ব্যয়ে নির্ধারিত সময়ে মেসার্স তৌহিদুল বাসার কবির ভবন নিমানের কাজটি সমাপ্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ