Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার দুর্গাপুরে ট্রাকের চাপায় শ্রমিক লীগের সহ-সভাপতি নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২০, ৭:৫৭ পিএম

নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলা সুমেশ্বরী নদীর বালু ঘাটের ডাইভার্সনে রবিবার সকাল ১০টার দিকে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে জাতীয় শ্রমিকলীগ দুর্গাপুর উপজেলা শাখার সহ-সভাপতি মোঃ তোতা মিয়া (৪৫) নিহত হয়েছেন। নিহত তোতা মিয়া দুর্গাপুর পৌরসভার বালিকান্দি এলাকার হাসান আলীর ছেলে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, জাতীয় শ্রমিকলীগের সহ-সভাপতি তোতা মিয়া রবিবার সকাল ১০টার দিকে দুর্গাপুর সুমেশ্বরী নদীর ১নং বালু মহালে ট্রাক যাতায়াতের সুবিধার্থে নদীর বুকে বালু দিয়ে তৈরী ডাইভার্সন সড়ক বাঁশ দিয়ে মেরামতের কাজ তদারকি করছিলেন। এ সময় একটি ট্রাক তোতা মিয়াকে চাপা দিলে তার নাড়ি-বুড়ি বের হয়ে যায়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।
এ ব্যাপারে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ শাহ্নূর এ আলমের সাথে যোগাযোগ করলে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবার ও স্বজনেরা ময়না তদন্তে আগ্রহী নয়। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ