Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বরূপকাঠি পৌর নির্বাচনে নৌকা পেলেন গোলাম কবির

নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২০, ৮:৩৪ পিএম

স্বরূপকাঠি পৌরসভা নির্বাচনে মেয়র পদের নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন স্বরূপকাঠি পৌর আওয়ামীলীগরে সভাপতি বর্তমান মেয়র গোলাম কবির। শনিবার কেন্দ্রীয় আওয়ামীলীগের মনোনয়ন বোর্ড তাঁকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার অনুমতি দিয়েছেন। মেয়র গোলাম কবির মুঠোফোনে মনোনয়ন পাওয়ার বিষয়টি জানিয়েছেন।

মনোনয়ন পাওয়ার পর মুঠোফোনে মেয়র গোলাম কবির বলনে, নির্বাচনে বিজয়ী হয়ে স্বরূপকাঠি পৌরসভার উন্নয়নরে ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করব।

জানাগছে ১৯৯৮ সালরে ১৭ ডিসেম্বর ৯টি ওয়ার্ড নিয়ে স্বরূপকাঠি পৌরসভার যাত্রা শুরু হয়। ৪.৯৮ বর্গকিলোমিটার আয়তনের এ পৌরসভায় মোট লোকসংখ্যার বসবাস ২৮ হাজার ৫২৯ জন। এখানে মোট ভোটার সংখ্যা ১৪ হাজার ৯২১ জন। এর মধ্য পুরুষ ভোটার ৭৩২৫ এছাড়া, মহলিা ভোটার সংখ্যা ৮৫৯৬ জন।

২০১৫ সালের ডিসেম্বরে সর্বশেষ স্বরূপকাঠি পৌর নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে বিএনপির প্রার্থী মো. শফকিুল ইসলাম ফরিদকে পরাজিত করে মেয়র নির্বাচিত হয়েছিলেন গোলাম কবির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ