Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুর থেকে ঢাকাগামী বাস ৪ দিন বন্ধ থাকার পর আজ চালু

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২০, ৮:০০ পিএম

৪ দিন বন্ধ থাকার পর অবশেষে শেরপুর থেকে ঢাকাসহ দূরপাল্লার বাস চলাচল শুরু হয়েছে। আজ শনিবার (২৬ ডিসেম্বর) বিকেলে জেলা বাস কোচ মালিক সমিতির এক সভা শেষে ঢাকাসহ সব বাস চালুর ঘোষণা দেন সমিতির সভাপতি ছানুয়ার হোসেন ছানু।

জানা যায়, গত মঙ্গলবার ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতির অন্তর্ভুক্ত সোনার বাংলা সার্ভিসের একটি বাসের চালক ও হেলপারকে লাঞ্চিত করেন শহরের নবীনগর এলাকার অস্থায়ী বাস টার্মিনালের কয়েকজন শ্রমিক নামধারী উচ্ছৃঙ্খল ব্যক্তি। ঘটনাটি ময়মনসিংহের বাস শ্রমিকদের মধ্যে ছড়িয়ে পড়লে ক্ষুব্ধ শ্রমিকেরা শেরপুর থেকে ঢাকাগামী বাসগুলো ময়মনসিংহের শম্ভুগঞ্জ সেতু এলাকায় আটকে দেন।

পাল্টাপাল্টি বাস আটকের পর শেরপুর থেকে দূরপাল্লার বাস চলাচল বন্ধ হয়ে যায়। পরে শেরপুর জেলা মালিক সমিতির পক্ষ থেকে নবীনগরে শ্রমিক লাঞ্চিতের ঘটনায় ৬ জনকে আসামি করে একটি মামলা দায়েরের পর শুক্রবার রাতে ৪ জনকে গ্রেফতার করে পুলিশ। পরে শনিবার দুপুরে বাস কোচ মালিক সমিতির সাধারণ সভা শেষে দূরপাল্লার বাস চলাচল শুরুর ঘোষণা দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে জেলা বাস কোচ মালিক সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুজিত ঘোষ জানান, শ্রমিক লাঞ্চিতের ঘটনায় বাস বন্ধ রাখা হয়েছিল। এই ঘটনায় মামলার পর ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। পরে বাস চলাচল শুরু করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ