Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় শিবগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে গিয়ে মা-মেয়েসহ নিহত ৩

বিশেষ সংবাদদাতা, বগুড়া | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৯, ৫:৪৬ পিএম

বগুড়ার শিবগঞ্জ উপজেলার রহবল এলাকায় রংপুর-ঢাকা মহাসড়কে বাস উল্টে মা ও মেয়েসহ তিনজন নিহত ও কমপক্ষে ৫ জন আহত হয়েছে। বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার রহবল এলাকার পুলিশ বক্সের কাছে এ ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহতরা হলেন ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার বহরা গ্রামের মনোয়ার হোসেনের স্ত্রী শাবনুর খাতুন (২২), তার আড়াই বছরের মেয়ে মঞ্জিলা আকতার ও দিনাজপুরের কাহারোল উপজেলার আল-আমিনের ৩ বছরের ছেলে মেহেদী হাসান।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা ঢাকাগামী রাহবার এন্টারপ্রাইজের একটি বাস বৃহস্পতিবার রাত দেড়টার দিকে বগুড়ার শিবগঞ্জ উপজেলার রহবল এলাকায় পৌঁছে। বৃষ্টির মধ্যে বাসটি চালাতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। নিয়ন্ত্রণ বাসটি মহাসড়কের পাশে ধানক্ষেতে উল্টে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই গৃহবধূ শাবনুর, তার মেয়ে মঞ্জিলা আকতার ও শিশু মেহেদী হাসান মারা যান। এ সময় অন্তত ৫ জন যাত্রী আহত হয়। বগুড়ার শিবগঞ্জ থানার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্র ও হাইওয়ে পুলিশ আহতদের উদ্ধার করে।
হাইওয়ে পুলিশের গোবিন্দগঞ্জের ওসি আব্দুল কাদের জিলানী জানান, দুর্ঘটনা কবলিত বাসটি পুলিশ হেফাজতে রয়েছে। চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। দুর্ঘটনায় আহতদের গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ