Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কাল রংপুর মহানগরীতে আধাবেলা ধর্মঘট

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২০, ৫:১২ পিএম

প্রতিবন্ধী রিকশাচালক নাজমুল ইসলামের মৃত্যুর ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আগামীকাল শনিবার রংপুর মহানগরীতে আধাবেলা ধর্মঘটের ডাক দিয়েছে রংপুর মহানগর ব্যাটারিচালিত রিকশা ভ্যান ও অটোরিকশা জাতীয় মোটর শ্রমিক পার্টি। এদিন সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত নগরীতে সব ধরনের ব্যাটারিচালিত রিকশা ভ্যান ও অটোরিকশা চলাচল বন্ধ থাকবে।

বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন ব্যাটারিচালিত রিকশা ভ্যান জাতীয় মোটর শ্রমিক পার্টির রংপুর মহানগর শাখার সাধারণ সম্পাদক শ্যামল বাবু এবং রংপুর মহানগর ব্যাটারিচালিত অটোরিকশা জাতীয় মোটর শ্রমিক পার্টির সভাপতি হামিদুল ইসলাম।

গত বুধবার দুপুরে কনস্টেবল হাসানের কোর্টপাড়ার ভাড়াবাসা থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে হাসান ও তার স্ত্রীর বিরুদ্ধে হত্যার অভিযোগ এনে বিক্ষোভ এবং সড়ক অবরোধ করেন এলাকাবাসী। এ ঘটনায় ওইদিনই স্ত্রীসহ কনস্টেবল হাসান আলীকে আটক করে পুলিশ।

ওইদিন রাতে নাজমুলের স্ত্রী শ্যামলী বেগম বাদী হয়ে পুলিশ কনস্টেবল হাসান আলী ও তার স্ত্রী সাথী বেগমকে আসামি করে তাজহাট থানায় একটি মামলা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্মঘট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ