Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরের নালিতাবাড়ীতে ট্রাক-ট্রলি মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধ নিহত, আহত ৫

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২০, ৩:৩৪ পিএম

শেরপুরের নালিতাবাড়ীতে বালুবাহী ট্রাকের সাথে বিপরীতমুখী ট্রলির মুখোমুখি সংঘর্ষে শফিউদ্দিন নামে সত্তর বছর বয়সী এক বৃদ্ধ নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ৫ জন। দুমড়ে-মুচড়ে গেছে সংঘর্ষের শিকার ট্রাক-ট্রলির সাথে সংঘর্ষে জড়িয়ে পড়া আরও দুই ব্যাটারিচালিত অটোরিকশা।
শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুর সাড়ে বারোটার দিকে উপজেলার শেরপুর-নালিতাবাড়ী মহাসড়কের রাজনগর সাইনবোর্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ শফিউদ্দিন রাজনগর গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী সূত্র স্থানীয় ইউপি চেয়ারম্যান ফারুক আহেমদ বকুল জানান, বেলা বারোটার পয়ত্রিশের দিকে নালিতাবাড়ী থেকে শেরপুরগামী একটি বালুবাহী ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রলির মুখোমুখি সংঘর্ষ ঘটে। একই সময় পাশ দিয়ে ও পেছনে আসা আরও দুই ব্যাটারিচালিত অটোরিকশা ওই ট্রলি ও ট্রাকের সাথে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে উল্টে যায়। উল্টো যায় বালুবাহী ট্রাকটিও। এতে আত্মীয়ের জানাযা শেষে বাড়ি ফিরে আসা অটোযাত্রী রাজনগর গ্রামের বৃদ্ধ শফিউদ্দিন ঘটনাস্থলেই প্রাণ হারান। আহত হন অটোচালকসহ আরও অন্তত ৪-৫ জন। এরমধ্যে নালিতাবাড়ী হাসপাতালে ভর্তি হয়েছে তিনজন, চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছে আরও ১জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ