Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুর থেকে ঢাকাগামী বাস চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ, যাত্রীদের দুর্ভোগ

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২০, ২:৫৪ পিএম

ময়মনসিংহ বাস কোচ মালিক সমিতির মহাসচিবের গাড়ী শেরপুরের নবীনগর বাসস্ট্যান্ডে আটকিয়ে ড্রাইভার ও হেলপারকে লাঞ্চিত করার প্রতিবাদে ময়মনসিংহে শেরপুর থেকে ঢাকাগামী বাসগুলোকে আটকে দিয়ে শ্রমিকদের মারধোর করে। এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে ২৩ ডিসেম্বর বুধবার রাত থেকে শেরপুর থেকে ঢাকাগামী সকল বাস চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দিয়েছে বাস-কোচ মালিকরা। এতে ঢাকাগামী যাত্রীরা পড়েছে বেকায়দায়। চরম দূর্ভোগে আছে তারা।
এ বিষয়ে আজ ২৪ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলন করে জেলা বাস-কোচ মালিক সমিতি। সমিতির সভাপতি ছানোয়ার হোসেন জানান, সরকারের কাছে আমাদের কোন দাবী নাই। তবে বহিরাগত কিছু লোক আমাদের গাড়ী চলাচলে সমস্যার সৃষ্টি করছে। এ সমস্যার সমাধান হলেই আমরা গাড়ী চালাবো। তবে গাড়ী আমর বন্ধ করিনি। মালিকরাই গাড়ী চালাতে চাচ্ছে না।
সাংবাদিক সম্মেলনে সমিতির সাধারণ সম্পাদক সুজিত ঘোষসহ শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তবে প্রশাসনের পক্ষ থেকে ঢাকাগামী বাসগুলো ছাড়ার চেষ্টা চলছে বলে মুঠো ফোনে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন জানান। তিনি আরো জানান, জেলার অন্যসব যানবাহন চলাচল সাভাবিক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিবহন ধর্মঘট

১৫ সেপ্টেম্বর, ২০২২
৭ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ