Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মহাসড়কে স্পিডব্রেকারে বাইকের ধাক্কা, সড়কে ছিটকে পড়ে যুবক নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২০, ১২:৪৪ পিএম

সিরাজগঞ্জে স্পিডব্রেকারের সঙ্গে ধাক্কায় বাইক থেকে ছিটকে পড়ে এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম নাঈম হোসেন (২৫)। এ সময় আহত হয়েছেন অপর বাইকের দুই আরোহী।

বুধবার রাত ১১টার দিকে সিরাজগঞ্জ-নলকা চারলেন মহাসড়কে সার্কিট হাউসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাঈম শহরের গোশালা মহল্লার সিদ্দিক মাস্টারের ছেলে।

আহতরা হলেন- একই মহল্লার চন্দন কুমারের ছেলে পার্থ (২৪) ও কানাই চৌধুরীর ছেলে বাপ্পী চৌধুরী (২৬)। হতাহতরা সবাই ব্যবসায়িক পার্টনার ছিলেন।

এলাকাবাসী জানান, রাত ১১টার দিকে শহরে আসার পথে সার্কিট হাউস এলাকায় নবনির্মিত স্পিডব্রেকারের সঙ্গে নাঈমের বাইকের ধাক্কা লাগে। এতে নাঈম রাস্তার ওপর ছিটকে পড়ে আহত হন।

এ সময় তার পেছনে থাকা ব্যবসায়িক পার্টনারদের অপর একটি মোটরসাইকেল একইভাবে ধাক্কা লেগে রাস্তার ওপর ছিটকে পড়ে। এতে ওই মোটরসাইকেলের আরোহী পার্থ ও চালক বাপ্পী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করলে নাঈমের মৃত্যু হয়।

আহত অপর দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সদর থানার ওসি বাহাউদ্দিন ফারুকী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। দুর্ঘটনায় নাঈম নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও দুজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ