Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীতে ৪ মেয়র ৩৩ কাউন্সিলর ও ১৩ মহিলা কাউন্সিলর জন প্রার্থীর বৈধ

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২০, ৬:২৮ পিএম

আগামী ১৬ জানুয়ারী নির্বাচন কমিশন ঘোষিত দ্বিতীয়দফা নির্বাচনে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাকনহাট পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। মঙ্গলবার (২২ ডিসেম্বর) ছিলো প্রার্থীদের বৈধতা যাচাই বাছাইয়ের দিন।

রাজশাহী জেলা রিটানিং অফিসারের কার্যালয় হতে যাচাই বাছাই শেষে কাকনহাট পৌর নির্বাচনে ৬ জন মনোনয়ন প্রার্থীতা জমা দিলে ৪ জনের প্রার্থীতা ঘোষণা করা হয়। বৈধ মনোনয়ন প্রার্থীরা হলেন বাংলাদেশ আওয়ামীলীগের মনোনিত প্রার্থী একেএম আতাউর রহমান খান, বিএনপির মনোনিত প্রার্থী হাফিজুর রহমান হাফিজ , জাতীয় পার্টির মনোনিত প্রার্থী রুবন হোসেন এবং স্বতন্ত্র প্রার্থী কাকনহাট পৌর সভার বর্তমান মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল মজিদ।স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা প্রদানকারী আব্দুল্লাহিল কাফি ও রুঞ্জর রহমানের প্রার্থীতা ১০০ জনের ভোটার সমর্থন স্বাক্ষরের গড়মিল থাকায় তাদের প্রার্থীতা বাতিল করা হয়েছে।
এদিকে কাকনহাট পৌর সভার ৯ টি ওয়ার্ডের ৩৬ জন সাধারণ কাউন্সিলর পদে মনোনয় জামাকারীর মধ্যে ৩ জনের বাতিল হয়ে ৩৩ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৩ জনের মধ্যে সবাইকে বৈধ প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে।

গোদাগাড়ী উপজেলা সহকারি রিটানিং অফিসার মো: মশিউর রহমান জানান, আগামী ২৯ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন এবং ৩০ ডিসেম্বর প্রতীক বরাদ্দ করা হবে। আগামী ১৬ জানুয়ারী নির্বাচনকে ঘিরে তিনি সকল রাজনৈতিক দলসহ সকলের নিকট সহযোগিতা কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ