Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

ঝিনাইদহে পৃথক সংঘর্ষে ২ জনের মৃত্যু, আহত ৫

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২০, ৪:২৮ পিএম

ঝিনাইদহ সদরের এনায়েতপুর গ্রামে ও শৈলকুপা উপজেলার জালশুখা গ্রামে পৃথক সংঘর্ষে ২ জনের মৃত্যু হয়েছে। আজ সকালে তাদের মৃত্যু হয়।এসব ঘটনায় আহত হয় আরো ৫ জন।
মৃতরা হল এনায়েতপুর গ্রামের মৃত বাদল মন্ডলের ছেলে আতিয়ার রহমান (৪০) এবয় জালশুখা গ্রামের আবুল মোল্লার ছেলে আব্দুর রব (৩০)।
ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাইদ জানান, গতকাল সোমবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় আতিয়ার রহমান তার পাওনা দুই হাজার টাকা চায় প্রতিবেশী আসাদুলের কাছে। এটি দিতে রাজি না হওয়ায় আসাদুলের পাখি ভ্যান আটকে রাখে আতিয়ার।
এ নিয়ে আজ সকাল ১০ টার দিকে উভয় পরিবারের মধ্যে কথাকাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে কিল-ঘুশির আঘাতে আতিয়ার মাটিতে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হলে ১১ টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
এদিকে বেশ কিছুদিন ধরে শৈলকুপা উপজেলার জালশুখা গ্রামে আব্দুর রবের সাথে চাচাতো ভাই হযরতের পিয়াজের জমিতে পিয়াজ লাগানো নিয়ে বিরোধ চলছিল। এরই জেরে গতকাল দুই ভাইয়ের পরিবারের লোকজনের মধ্যে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষ হয়।
এতে আব্দুর রব সহ ৬ জন আহত হয়। পরে আব্দুর রব চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।
এ ঘটনায় থানায় মামলা হলেও কেউ আটক হয় নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ