Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

দিনাজপুরে শেষ দিনে দাখিল হলো তিন পৌরসভার মনোনয়নপত্র

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২০, ৮:০২ পিএম

দিনাজপুরে ২য় ধাপের পৌর নির্বাচনের মনোনয়নপত্র দাখিল করছেন দিনাজপুর, বিরামপুর ও বীরগঞ্জের পৌর মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা।
আজ রোববার শেষ দিনে সকাল ১০টায় থেকে জেলা নির্বাচন অফিস ও উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র জমা দেন মেয়র এবং কাউন্সিলর পদ প্রার্থীরা। দিনাজপুর, বিরামপুর ও বীরগঞ্জ পৗরসভার মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এ জেলায় ২য় ধাপে আগামী ১৬ জানুয়ারী নির্বাচন অনুষ্ঠিত হবে। এই পৌরসভা গুলোতে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয়পার্টিসহ সতন্ত্র প্রার্থীরা প্রতিদ্বন্দিতা করবে। বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র জমা নেয়া হয়। দিনাজপুর পৌরসভায় ৭জন, বিরামপুরে ৬জন ও বীরগঞ্জে ৫ জন স্ব স্ব নির্বাচন অফিসে মেয়র পদের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন। দিনাজপুর পৌরসভা নির্বাচনে বিএনপি, আওয়ামীলীগ ও জাতীয় পাটির মনোনয়ন প্রত্যাশি বর্তমান মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, রাশেদ পারভেজ, আহমেদ শফি রুবেলসহ আরো অনেকেই মনোনয়ন দাখিল করেছেন। দলের চূড়ান্ত স্বিদ্ধান্তের পরই জানা যাবে দলীয় মনোনয়ন কে কে পাবেন।
অপরদিকে চলতি মাসের ২৮ তারিখে প্রথম বারের মত ফুলবাড়ী পৌরসভায় ইভিএমএ ভোট গ্রহন হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ