Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাগুরায় বাস-অটোরিক্সা সংঘর্ষে ৫ যাত্রী গুরুতর আহত

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২০, ৭:১১ পিএম

মাগুরা-ঢাকা মহাসড়কের পারনান্দুয়ালি ব্যাপারী জামে মসজিদের সামনে যাত্রীবাহী বাস ও ব্যাটারি চালিত অটো রিক্সা মুখোমুখি সংঘর্ষে অটো রিক্সার ৫ যাত্রী আহত আহত হয়েছেন। এদের মধ্যে তিন জনের অবস্থা গুরুতর। রবিবার(২০ডিসেম্বর)বেলা সাড়ে তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত তিন জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের অবস্থা সংকটাপন্ন বলে চিকিৎসকেরা জানিয়েছেন। বাকি দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
পুলিশ জানায়, সোহাগ পরিবহনের খুলনাগামী ভলবো বাস ও বিপরীত দিক থেকে আসা পারনান্দুয়ালি বাসস্টান্ডগামী ব্যাটারি চালিত অটো রিক্সা মুখোমুখি সংঘর্ষ হয়।এতে ছয় অটো যাত্রী আহত হন। গুরুতর আহত খান জাহান আলী (৫০),গফুর শেখ (৬৫)ও অনাথ বিশ্বাস (৭০) মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।আহতদের সবার বাড়ি মাগুরা সদরের পারনান্দুয়ালি, ধলহরা ও আবালপুর এলাকায়। মাগুরা সদর হাসপাতলের জরুরী বিভাগের চিকিৎক ডা: রফিকুল আহসান জানান, দুর্ঘটনায় গুরুতর তিন জনের অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনার পর উত্তেজিত লোকজন ১ ঘন্টা মাগুরা-ঢাকা মহাসড়ক অবোরধ করেন। পরে পুলিশ এসে বিপরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে আবার যান চলাচল স্বাভাবিক হয়। মাগুরা সদর থানার এসআই পারভেজ জানান, সড়কে স্বাভাবিক যান চলাচল শুরু হয়েছে।আহতের চিকিৎসার জন্য হাসপতাপাতালে নেওয়া হয়েছে। বাসটিকে আটক করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ