Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলেজছাত্রীর ছুরিকাঘাতে আহত ১

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাজশাহী মহানগরীর টিকাপাড়া এলাকায় কাজের বুয়ার মেয়ে ঝর্না (২৫) বাড়ির মালিকের মেয়ে সিমরান নামের এক কলেজ ছাত্রীকে ছুরিকাঘাতে এক নারীকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে নগরীর বোয়ালিয়া থানাধীন টিকাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। কলেজ ছাত্রীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে আটক করে থানায় নিয়ে গেছে। এ ঘটনায় বাড়ির মালিকের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করেন। নগরীর বোয়ালিয়া থানার ওসি তদন্ত আব্দুল লতিফ শাহ বলেন, ঝর্ণার মা কলেজ ছাত্রী সিমরানদের বাড়িতে কাজ করে। সে কাজের সূত্রেই টাকা ধার দিয়েছিল। টাকা ফেরত না দেয়ায় ঝর্ণা বাড়ির মালিকের মেয়ে সিমরানকে বটি দিয়ে আঘাত করে ও ছুরিকাঘাতের চেষ্টা করে।

বিষয়টি স্থানীয়রা জানতে পারলে তাকে আটক করে থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তাকে আটক করা হয়েছে। এ ঘটনায় বাড়ির মালিকের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলেজছাত্রী

২৭ ফেব্রুয়ারি, ২০২২
১২ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ