Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেন্সিডিলসহ রাজশাহী জেলা পরিষদের সচিব আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২০, ২:৩১ পিএম

রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ নুরুজ্জামানকে শুক্রবার রাতে কোল্ড ড্রিংকসের পাঁচটি বড় বোতলে ভরা (৬৫ বোতল) ফেনসিডিলসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা ব্রিজের টোলঘর সংলগ্ন শিবতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজশাহী বিভাগের অতিরিক্ত পরিচালক জাফরুল্লাহ কাজল জানান, কোল্ড ড্রিংকসের পাঁচটি বড় বোতলে ভরে নুরুজ্জামান তার সরকারি গাড়িতে করে ফেনসিডিল নিয়ে রাজশাহী আসছিলেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোপন খবর পেয়ে তাকে ফেনসিডিল ও গাড়িসহ আটক করে। পাঁচটি বোতলে থাকা ফেনসিডিলের পরিমাণ কমপক্ষে ৬৫ বোতলের সমান হবে।

চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেন, নুরুজ্জামানের সরকারি গাড়িতে করে ফেনসিডিল নিয়ে যাওয়া হচ্ছিল। এসময় নুরুজ্জামান ওই গাড়িতেই ছিলেন। তাকে আটকের পর তিনি নিজেকে রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা বলে পরিচয় দেন।

রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, রাতে টেলিভিশনে নুরুজ্জামানকে আটকের খবর দেখেছি। এরচেয়ে বেশি কিছু আমার জানা নেই। এ ব্যাপারে কেউ আমাকে জানাননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেন্সিডিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ