Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

গোপালপুর পৌর নির্বাচনে সাইফুলকে মনোনয়ন দেওয়ার দাবি তৃণমূলকর্মীদের

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২০, ৭:৪০ পিএম

নাটোরের গোপালপুর পৌরসভা নির্বাচনে আগামী ১৬ জানুয়ারী ভোট গ্রহণের তফসিল ঘোষনার পর থেকেই সরগরম তৃণমূলের রাজনীতি। পৌর নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি সাইফুল ইলামকে দলীয় মনোনয়ন দেওয়ার দাবি জানিয়েছেন কর্মীসমর্থক ও তৃণমূল ভোটাররা।
বহস্পতিবার (১৭ ডিসেম্বর) বিকেলে মনোনয়ন দেওয়ার দাবিতে গোপালপুর রেলগেট এলাকা থেকে জাতীয় পতাকা হাতে কর্মীসমর্থক ও তৃণমূল ভোটাররা একটি মিছিল বের করে। মিছিল শেষে রেলগেটে এক সংক্ষিপ্ত পথসভায় কর্মীসমর্থকরা জানায়, ‘তার একাট্টা হয়েছেন। আগামী পৌর নির্বাচনে বঙ্গবন্ধু আদর্শের সৌনিক সাইফুল ইসলামকেই দলীয় নৌকা প্রতিকে মনোনয়ন দেওয়া হক। তারা আরো জানায়,‘ দীর্ঘ ২০ বছরেও স্বাধীনতার স্বপক্ষের কোন প্রার্থী এই পৌর সভার মেয়র হতে পারেনি। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নিকট আকুল আবেদন এবার পৌর নির্র্বাচনে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশি মেয়র প্রার্থী সাইফুল ইসলাকেই নৌকার প্রতিকের মনোনয়ন দিয়ে এই পৌরসভার উন্নয়ন করার সুুযোগ করে দিবেন। সাইফুল ইসলাম নৌকা প্রতিকে মনোনয়ন পেলে বিপুল ভোটে জয় ছিনিয়ে আনবেন এবয় পৌরসভাটি বঙ্গবন্ধু কণ্যাকে উপহার দিবেন তারা। ’
দলীয় মনোনয়ন প্রত্যাশি মেয়র প্রার্থীরা মনোনয়ন ফর্ম উত্তোলন ও জমাদিতে ঢাকায় অবস্থান করলেও প্রতিদিন এলাকায় নেতার পক্ষে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে তৃণমুল কর্মীসমর্থক ও ভোটাররা।
ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২০ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই ২২ ডিসেম্বর এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন ২৯ ডিসেম্বর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ