Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

মহাসড়কে গাছ ফেলে অবরোধ

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২০, ৪:৫৬ পিএম

মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসারের ভাঙ্গাব্রীজ এলাকার ঢাকা-বরিশাল মহাসড়কে মোটরসাইকেল-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হওয়ার ঘটনায় বৃহস্পতিবার বেলা ১০ টার দিকে রাস্তার ওপর গাছের গুড়ি ফেলে, টায়ার জ¦ালিয়ে অবরোধ করে রাখলে প্রায় ২ ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ এসে রাস্তার ওপর থেকে গাছে গুড়ি ও স্থানীয়দের সরিয়ে দিয়ে রাস্তায় যান চলাচল স্বাভাবিক করে।
স্থানীয়, পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঢাকা- বরিশাল মহাসড়কের কালকিনি উপজেলার বালিগ্রাম এলাকার পান্তাপাড়া ও ভাঙ্গাব্রীজের মাঝামাঝি স্থানে বুধবার দিবাগত রাত ১০টার দিকে বরিশালগামী একটি পন্যবাহি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক উপজেলার বালিগ্রাম এলাকার কর্ণপাড়া গ্রামের লিটন হাওলাদারের স্কুল পড়–য়া ১০ম শ্রেনীর ছাত্র সোহান হাওলাদার (১৬) ঘটনাস্থলেই নিহত হয়। আর মারাত্মকভাবে আহত হন একই গ্রামের মোহাম্মদ হাওলাদারের ছেলে আব্দুর রহমান ও মফেজ হাওলাদারের ছেলে সুমন। পরে তাদের দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে কিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে রহমান মারা যায়। এ নিহতের ঘটনা এলাকাবাসী শুনতে পরলে ঘটনাস্থলে দুই ঘন্টা ব্যাপী রাস্তায় গাছের গুরি ফেলে, টায়ার জ¦ালিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে নিহতের পরিবার ও স্থানীয় এলাকাবাসী। এতে করে রাস্তায় গাড়ি চলা-চল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এদিকে আহত সুমন হাওলাদারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ডাসার থানার ওসি মুহাম্মদ আবদুল ওহাব ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার রাতে অজ্ঞাতনামা একটি ট্রাকের সাথে মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় দুই জন মারা যাওয়ার ঘটনায় সকালে স্থানীয়রা লাশ দুটির ময়না তদন্ত না করার জন্য মহাসড়ক অবরোধ করে রাখে। আমরা খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের ও গাছের গুড়ি সরিয়ে রাস্তা যান চলাচলের জন্য উপযুক্ত করে দেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ