Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় তিন স্বর্ণ কারিগর নিহত

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২০, ৪:৪৪ এএম

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ঋশিল্পী এলাকায় মোটর সাইকেল ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে তিন স্বর্ণের কারিগর নিহত হয়েছেন। বুধবার (১৬ ডিসেম্বর) দিবাগত রাত ৯ টার দিকে এই দূর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন -তালা উপজেলার ইসলামকাটি ইউনিয়নের সুজনশাহ গ্রামের নিরঞ্জন মল্লিকের ছেলে স্বর্ণ কারিগর তাপস মল্লিক (২২), খুলনার পাইকগাছা থানার রাড়ুলী কাটিপাড়া গ্রামের সূর্য দেবনাথের ছেলে মিলন দেবনাথ (২৩) ও একই থানার বাঁকা গ্রামের উৎপল সেনের ছেলে সুব্রত সেন (২৩)।

স্থানীয়দের বরাত দিয়ে সদর থানা পুলিশ জানিয়েছে, সাতক্ষীরা শহরের অর্পন জুয়েলার্স থেকে কাজ শেষে একটি মোটরসাইকেলযোগে তিনজন বাড়ি ফিরছিলেন। ঋশিল্পী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সাতক্ষীরাগামি একটি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তাপস মল্লিক ও মিলন দেবনাথ নিহত হন। মারাত্মক আহত সুব্রতকে উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতাল ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তারও মৃত্যু হয়।
সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক পিকআপটিকে আটক করা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ