Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে আগুনে পুড়ল ২১ ঘর

ঘুমন্ত তরুণের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২০, ১২:০৩ এএম

রাজধানীর কদমতলীতে অগ্নিকান্ডে ২১টি ঘর পুড়ে গেছে। এ ঘটনায় ঘুমন্ত অবস্থায় দেলোয়ার (১৮) নামে তরুণের মৃত্যু হয়েছে। গত রোববার দিবাগত রাত পৌনে ৩টার দিকে কদমতলীর শ্যামপুর বরইতলা এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে ফেলে। বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানায় ফায়ার সার্ভিস।
নিহত দেলোয়ার স্থানীয় একটি রুলিং মিলে কাজ করতেন। ওই ঘরে তিনি একাই থাকতেন। আগুন লাগার পর অন্য বাসিন্দারা বের হতে পারলেও দেলোয়ার পারেনি। ঘরের ভেতরেই আগুনে পুড়ে মারা যান তিনি। ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার লিমা খানম জানান, কদমতলী বরইতলায় একটি সেমি পাকা ভবনের ওপর ২১টি ছোট ছোট ঘর ছিল। বৈদ্যুতিক গোলযোগের কারণে সেখানে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গতকাল ভোর পৌনে ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় একটি কক্ষ থেকে দগ্ধ অবস্থায় দেলোয়ার নামের একজনের লাশ উদ্ধার করা হয়। অগ্নিকান্ডের ২১টি ঘড় পুড়ে গেছে বলে জানান তিনি। কদমতলী থানার ওসি জামাল উদ্দিন মীর বলেন, আগুন নিয়ন্ত্রণের পর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে একটি কক্ষের ভেতর থেকে দেলোয়ারের লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

 



 

Show all comments
  • Robiul Islam ১৫ ডিসেম্বর, ২০২০, ৩:২৭ এএম says : 0
    আল্লাহ তুমি তাকে জান্নাত দান করো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানী

১৩ ডিসেম্বর, ২০২২
১৭ নভেম্বর, ২০২২
১১ অক্টোবর, ২০২২
২৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ