Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গলাচিপা আ.লীগ সভাপতিকে প্রাণনাশের হুমকি

গলাচিপা (পটুয়াখালী ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২০, ১২:০৪ এএম

পটুয়াখালীর গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দেকে মোবাইল ফোনে প্রাণনাশের হুমকি দিয়েছে অজ্ঞাত ব্যক্তি। এ ঘটনায় গতকাল গলাচিপা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, আওয়ামী লীগ গলাচিপা শাখার সভাপতি সন্তোষ কুমার দে’র ব্যবহৃত মোবাইল ফোনে (০১৭১২২৯৫৫৩৮) গত শনিবার দিবাগত রাত ১২টা ৬ মিনিটের সময় ০১৮২৩৪৫৮৬৭০ নম্বর দিয়ে অজ্ঞাত এক ব্যক্তি তাকে রাজনৈতিক বিষয় নিয়ে নানা ধরনের হুমকি দেয়। এ সময় পরিচয় জানতে চাইলে কোনো পরিচয় না দিয়ে তাকে (সন্তোষ কুমার দেকে) গলাচিপা ছাড়াসহ প্রাণনাশের হুমকি দেয়।
এ বিষয় গলাচিপা উপজেলা আ.লীগের সভাপতি সন্তোষ কুমার দে বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি জেলা ও কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তের অনুকরণে প্রার্থী বাছাই হবে বলায় একটি মহল ক্ষুব্দ হয় বলে ধারণা করছি। আর সংঘবদ্ধ একটি মহল এ কাজ করে থাকতে পারে মেন হয়।
এ প্রসঙ্গে গলাচিপা থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে একটি জিডি করেছেন। তদন্ত করে ব্যবস্থা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ