Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালী বেগমগঞ্জের গোপালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২০, ৪:০৩ পিএম

বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে বালুবাহী ট্রাক চাপায় ইয়াছিন আরাফাত সোহাগ (১৫) নামের এক কিশোর নিহত হয়েছে। বসেময় ট্রাকটি পাশ^বর্তী খাদে পড়ে চালকসহ আরও দুই জন আহত হয়েছে।

রবিবার বেলা ১১টার দিকে নোয়াখালী-লক্ষ্মীপুর সড়কের কালিকাপুর ইমদাদিয়া মাদ্রাসা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ইয়াছিন আরাফাত সোহাগ উপজেলার জিরতলী ইউনিয়নের উত্তর জিরতলী গ্রামের কাবিল মিয়ার বাড়ীর সেলিম উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে একটি বালুবাহী ট্রাক নোয়াখালী-লক্ষ্মীপুর সড়ক দিয়ে লক্ষ্মীপুরের দিকে যাচ্ছিল। পথে বেলা ১১টার দিকে ট্রাকটি কালিকাপুর ইমদাদিয়া মাদ্রাসা এলাকায় পৌঁছলে রাস্তার পার হওয়া পথচারী সোহাগকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে সোহাগ নিহত হয়। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি সড়কের পাশের খাদে পড়ে গিয়ে চালকসহ দুইজন আংশিক আহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে গাড়ীটি উদ্ধার করে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি জোবায়েরুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ও ট্রাকটি আটক করা হয়েছে। পরবর্তীতে ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ