Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোপালপুর পৌর নির্বাচন কাউন্সিলর পদে মনোনয়ন ফরম তুললেন হিরা

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২০, ৩:১৭ পিএম

আসন্ন নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌরসভা নির্বাচন জমে উঠেছে। ১৬ জানুয়ারী ভোট গ্রহণের তফসিল ঘোষনার পর থেকেই সরগরম তৃণমূলের রাজনীতি। পৌর নির্বাচনে ভোট যুদ্ধে লড়তে ৪,৫ও৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন কাউন্সিলর প্রার্থী হিরা খাতুন ।
আজ রবিবার (১৩ ডিসেম্বর) সকালে লালপুর উপজেলা নির্র্বাচন অফিসে গিয়ে এই মনোনয়ন ফরম তুলেন।
ভোট সামনে রেখে মাঠ চষে বেড়াচ্ছেন সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। নির্বাচনী মাঠ নিজের দখলে রাখতে গণসংযোগের পাশাপাশি শোডাউনও সমাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও প্রচারনা চালাচ্ছে তারা।
মনোনয়ন ফরম উত্তোলন শেষে হিরা খাতুন সাংবাদিকদের জানান,‘আগামী পৌর সভা নির্বাচনে কাউন্সিলর পদে লড়তে তিনি মনোনয়ন ফরম তুলেছেন। নির্র্বাচনে জয়ী হলে এই ওয়ার্ডের অবহেলিত মানুষদের তাদের প্রাপ্য সেবা নিশ্চিত করবেন।’ এসময় তার সঙ্গে শতাধিক কর্মীসমর্থকরা উপস্থিত ছিলেন।
ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২০ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই ২২ ডিসেম্বর এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন ২৯ ডিসেম্বর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ