Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাটোরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

নাটোরে এক সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ আলী নামের এক লরি চালকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে লরির হেলপার এবং বাসের এক যাত্রী। নিহত মোহাম্মদ আলী টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার পঞ্চগড় গ্রামের ইসাহাক আলীর ছেলে।

হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজোয়ান আহমেদ জানান, গতকাল সকাল ১০টার দিকে নাটোর-ঢাকা মহাসড়কের নাটোর সদরের গাজির বিল এলাকায় হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস রাজশাহী হতে ঢাকা যাওয়ার পথে বনপাড়ার দিক হতে আগত বৈদ্যুতিক পিলারবাহী লরির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় লরির ড্রাইভার মোহাম্মদ আলী লরির মধ্যে চাপা পড়ে মৃত্যু হয়।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি উদ্ধারকারী দল দ্রুত ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় লরির হেলপার শামসুদ্দিন এবং হানিফ গাড়ির যাত্রী মোহাম্মদ সালাউদ্দিনকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। গাড়ি চলাচল সাময়িক বন্ধ থাকলেও এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক-দুর্ঘটনা

৭ ফেব্রুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১
১০ ডিসেম্বর, ২০২০
১ ডিসেম্বর, ২০২০
১১ অক্টোবর, ২০২০
১১ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ