Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় আহত ৭

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ৯:২৫ পিএম

সিলেটের ওসমানীনগরে হানিফ পরিবহনের একটি বেপরোয়া গতির বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৭ জন আহত হয়েছেন। গতকাল রবিবার সকালে সিলেট-ঢাকা মহাসড়কের খাশিকাপন এলাকায় দুর্ঘটনাটি ঘটে।
আহতরা হচ্ছেন, সিলেটের লালাবাজারের সুমন আহমদ, বাস চালক ঢাকা ডেমরার হাবিবুর রহমান শিমুল, বাসের হেলপার ফরমান হাওলাদার, যশোরের মোমেনা আক্তার, রাজবাড়ীর ফেতমন্ডল, ফরিদপুর সদরের তরিকুল ইসলাম এবং এসএফসিএল এর নির্বাহী প্রকৌশলী শেখ তৌহিদুল ইসলাম। আহত বাস চালকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
জানা যায়, যশোর থেকে ছেড়ে আসা বেপরোয়া গতির হানিফ পরিবহনের বাসটি খাশিকাপন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকারকে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায়। তবে কারটির ক্ষতিগ্রস্থ হলেও ভাগ্যক্রমে চালকের কিছু হয়নি। বাস চালক টানা ২৪ ঘন্টা চালকের আসনে থাকার জন্য দুর্ঘটনা ঘটেছে বলে জানা গেছে।
ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক বলেন, চালকের তন্দ্রা ভাবের কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি দুর্ঘটনার শিকার হয়। ওই চালক টানা ২৪ ঘন্টা গাড়ি চালিয়ে আসছেন বলে জেনেছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক-দুর্ঘটনা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ