Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুটপাথ দখলমুক্ত করতে অভিযান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

 রাজধানীর বাদামতলী এলাকায় যানজট নিরসন ও ফুটপাত দখলমুক্ত করতে বিশেষ অভিযান পরিচালনা করেছে ঢাকা মহানগর পুুলিশের ট্রাফিক লালবাগ বিভাগ। এ সময় জনগণের চলাচলে বিঘœ সৃষ্টি করায় ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের ডিসি মো. ওয়ালিদ হোসেন জানান, গতকাল সকালে ট্রাফিক লালবাগ বিভাগের এডিসি মোহাম্মদ শহিদুল ইসলামের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এ সময় রাস্তা প্রতিবন্ধকতাকারী যানবাহনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাসহ ফুটপাত দখল করে জনসাধারণের চলাচল বিঘœ সৃষ্টি করায় ১৬ জনকে গ্রেফতার করে কোতয়ালী থানায় সোপর্দ করা হয়। তিনি আরো জানান, বাদামতলী এলাকার ফল মার্কেটগুলোতে আসা ট্রাক ও কাভার্ড ভ্যানগুলো রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে নিয়মিতভাবে এ এলাকায় যানজট সৃষ্টি করছে। এ সমস্যা নিরসনে লালবাগের ডিসি মো. মেহেদী হাসান ফল ব্যবসায়ী এবং স্থানীয় নেতাদের সঙ্গে একাধিকবার বৈঠক করেছেন। এরপরও যানজট নিরসন না হওয়ায়, ট্রাফিক লালবাগ বিভাগ ও কোতয়ালী থানা পুলিশ যৌথভাবে অভিযান পরিচালনা করে।
বাদামতলীসহ অন্যান্য এলাকার যানজট নিরসনে এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ