Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘দ্বীনি শিক্ষার অভাবে শিরক প্রতিষ্ঠার ষড়যন্ত্র চলছে’

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম


খেলাফত মজলিশ বাংলাদেশের আমীর আল্লামা শাইখুল হাদীস নূরপুরী বলেছেন, দ্বীনি শিক্ষার অভাবে দেশে শিড়ক প্রতিষ্ঠার ষড়যন্ত্র চলছে। যদি তাদের মধ্যে দ্বীনি শিক্ষা থাকতো তবে আমাদের দেশে এ অবস্থা সৃষ্টি হতো না। প্রতিটা মুসলিম নর-নারীর ওপর দ্বীনি শিক্ষা ফরজ। কাজেই আপনারা সন্তানদেরকে দ্বীনি শিক্ষায় শিক্ষিত করোন। সন্তানদেরকে দ্বীনি শিক্ষা না দিলে আপনাদের পরকালে কঠিন আজাব সহ্য করতে হবে। আর দ্বীনি শিক্ষা দিলে আপনারা মৃত্যুর পর কবরে সোওয়াবের বড় ধরনের পেয়েনশন পাবেন। সন্তানরা দুনিয়াতে বেঁচে থাকলে তারা শিড়ক বেয়াদাত থেকে মুক্ত থাকবে। তিনি গতকাল মঙ্গলবার নরসিংদী শহরের গাবতলীতে প্রতিষ্ঠিত নরসিংদী নুরানী মডেল মাদরাসা আয়োজিত করোনা মহামারি থেকে মুক্তি ও পবিত্র কোরআনুল কারিমের ছবকদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নরসিংদী নূরানী মডেল মাদরাসার পরিচালক মাওলানা আব্দুল লতিফ খান। বিশেষ অতিথি ছিলেন মাওলানা ইয়াহিয়া ইদ্রিস, মাওলানা মুসলেহ উদ্দিন, হাজী আবেদ আলী কলেজের ইসলাম শিক্ষার প্রভাষক মাওলানা ওয়ালিউল্লাহ। অভিভাবকদের পক্ষে বক্তব্য রাখেন মাওলানা আব্দুল গাফ্ফার, মাওলানা তাজুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন নরসিংদী নূরানী মডেল মাদরাসার পরিচালক হাফেজ মাওলানা আল আমিন সরকার। ছবকদান অনুষ্ঠানে ৫০জন ছাত্র ছাত্রীকে ছবক প্রদান করেন প্রধান অতিথি আল্লামা সাইখুল হাদীস নূরপুরী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ