Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় রাবি শিক্ষার্থী নিহত, আহত ২

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:০৩ পিএম

মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে রাজশাহী বিশ্বিদ্যালয়ের (রাবি) ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট (আইবিএ) দ্বিতীয় বর্ষের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এসময় সাথে থাকা আরো দুইজন আহত হয়েছে বলে জানা গেছে। রোববার (১৯ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় নগরীর গোদাগাড়ী থানার দেওয়াপাড়া ইউনিয়নের চাপাল নামক এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জগামী হাইওয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম আবু সায়েদ ওসামা। সে বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের (আইবিএ) ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার বাসা রাজশাহী জেলার চন্দ্রিমা থানার মেহেরচন্ডী গ্রামে। তার পিতার নাম আব্দুস সালাম।

দুর্ঘটনায় আহত অপর দুইজন হলেন মো. আলীম ইসলাম (২২) আরেকজন মো. সাগর (২৮)।

বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম. তারেক নূর।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার বিকালে ওসামাসহ তার দুই বন্ধু মোটরসাইকেলে চড়ে রাজবাড়ীহাট যাওয়ার পথে ট্রাক ওভারটেক করার সময় চাঁপাই হতে রাজশাহী গামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল চালক মো. ওসামাসহ তার দুই বন্ধুকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৮ নং ওয়ার্ডে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪ টায় ওসমার মৃত্যু হয়। তার লাশ হাসপাতালের মরচুয়ারিতে রাখা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম তারেক নূর বলেন, আমরা খবর পেয়ে রামেকে যোগাযোগ করি এবং দ্রুত সময়ে চিকিৎসার ব্যবস্থা করি। দুর্ভাগ্যবশত বেলা ৪ টায় কর্তব্যরত চিকিৎসক ওসামাকে মৃত ঘোষণা করে। ফলে আমরা তার লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করেছি।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, রোববার বিকেল রাজশাহী থেকে ছেড়ে আসা মোটরসাইকেলটি একটি ট্রাককে ওভারটেক করার সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে তিনজন আহত হন। পরে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তিন জনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক আবু সাঈদ ওসামাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষার্থী নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ