Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোনার দুর্গাপুরে ইটবাহী ট্রাক উল্টে হেলপার নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২০, ৫:৫৮ পিএম

নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার চন্ডীগড় ইউনিয়নের সাতাশি বাজারের সন্নিকটে সোমবার মধ্য রাতে ইট বোঝায় ট্রাক উল্টে মোস্তফা কাজী (৩৭) নামক হেলপার নিহত হয়েছেন।
নিহত হেলপার মোস্তফা কাজী (৩৭) গাজীপুর জেলার সদরের মৃত আফসার কাজীর ছেলে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে ট্রাকের হেলপার মোস্তফা কাজী ও চালক তারই চাচাতো ভাই ইট বোঝায় করে দুর্গাপুর থেকে কলমাকান্দার দিকে যাচ্ছিলেন। রাত ১২টার দিকে ট্রাকটি দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের সাতাশি বাজারের পূর্ব পাশে ভাঙ্গা কালভার্টের ডাইভারশনে নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী খাদে উল্টে পড়ে যায়। এতে ট্রাকের হেলপার মোস্তফা কাজী উল্টানো ট্রাকের নিচে চাপা পড়ে। চালকের চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে ট্রাকের নিচে ইট সরিয়ে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে।
এ ব্যাপারে দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ শাহ্ নূর-এ আলমের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় ট্রাকের নীচ থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে থানা নিয়ে আসা হয়েছে। ময়না তদন্ত শেষে নিহতের লাশ মঙ্গলবার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ