Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বগুড়া পৌর আ.লীগের সভাপতিকে জমিয়াতুল মোদার্রেছীনের সংবর্ধনা

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন বাংলাদেশ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির ১নং যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তাকে আনুষ্ঠানিক ভাবে সংবর্ধনা দেয়া হয়েছে। 

গত রোববার বগুড়ার গাবতলী আলিম মাদরাসা হলরুমে রফি নেওয়াজ খান রবিনকে এই সংবর্ধনা দেয়ার আয়োজন করেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের গাবতলী উপজেলা শাখা।
উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি প্রিন্সিপাল আবু মানছুর আব্দুশ শাকুরের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন জমিয়াতুল মোদার্রেছীন উপজেলা শাখার সাধারণ সম্পাদক প্রিন্সিপাল রেজাউল বারী।
আরও বক্তব্য রাখেন জমিয়াতুল মোদার্রেছীন উপজেলা শাখার সহ-সভাপতি প্রিন্সিপাল আব্দুর রহিম এবং প্রো-ভিসি জহুরুল ইসলাম। এ সময় উপজেলার বিভিন্ন মাদরাসার প্রধানগণ উপস্থিত ছিলেন। এর আগে আলিম মাদরাসা হলরুমে নবাগত উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেনের পরিচিতি ও মতবিনিময় সভা প্রিন্সিপাল আবু মানছুর আব্দুশ শাকুরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপার ভাইজার রাশেদা খানম, প্রিন্সিপাল আব্দুর রহিম, প্রিন্সিপাল আ. মজিদ, সুপার মাহবুবুল আলমসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ