Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় হত দরিদ্রদের ঘর করে দেয়ার কথা বলে বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎসহ বিভিন্ন অনিয়ম দুর্নীতির অভিযোগে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন হয়েছে। গতকাল সোমবার দুপুরে জেলার বাঞ্ছারামপুর উপজেলার সোনারামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শাহীনের বিরুদ্ধে এই অভিযোগ এনে মানববন্ধন করে স্থানীয় জনপ্রতিনিধিসহ এলাকাবাসী। 

দুপুরে চরমরিচাকান্দি গ্রামে আয়োজিত মানববন্ধনে সোনারামপুর ইউপির ২ নং ওয়ার্ড সদস্য মো. শাহজাহান মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, মামুন মিয়া, শরীফ উদ্দিন, ডলি বেগমসহ স্থানীয় এলাকাবাসী। এ সময় বক্তারা বলেন, চেয়ারম্যান শাহীনের দুর্নীতির কারণে সাধারণ মানুষ অতিষ্ঠ। হত দরিদ্রদের পাকা ঘর নির্মাণের জন্য এই ইউপির ৪শ’ পরিবারের কাছ থেকে ৪০ লাখ টাকা হাতিয়ে নিয়ে ঘর দেয়নি। এছাড়াও বিজিএফ, বয়স্কভাতাসহ ইউনিয়ন পরিষদের বিভিন্ন প্রকল্পে অনিয়ম ও দুর্নীতি করে যাচ্ছে। তারা এসব ঘটনার সুষ্ঠু তদন্ত স্বাপেক্ষে ওই চেয়ারম্যাসেন অপসারণের দাবি জানান। ঘণ্টাব্যাপী মানববন্ধনে এলাকার বিপুল সংখ্যক ভুক্তভোগী নারী পুরুষ অংশগ্রহণ করে। পরে একটি বিক্ষোভ মিছিল গ্রামের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্নীতি

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ