Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

৬১ পৌরসভায় বিএনপির মনোনয়ন বিতরণ শুরু ৭ ডিসেম্বর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ১২:২৮ পিএম

আগামী ১৬ জানুয়ারি ২য় পর্যায়ের ৬১টি পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এসব পৌরসভায় দলীয় প্রার্থী মনোনয়নের জন্য সময়সূচি ঘোষণা করেছে বিএনপি। আগামী ৭ ডিসেম্বর থেকে ১৪ ডিসেম্বর পর্যন্ত আগ্রহী নেতাকর্মীরা দলীয় মনোনয়নের জন্য আবেদন ফরম ক্রয় ও জমা দিতে পারবেন। রোববার (০৬ ডিসেম্বর) দলটির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত নেতা সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পৌরসভা নির্বাচনের মনোনয়নের আবেদন ফরম বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয় অথবা সংশ্লিষ্ট জেলা বিএনপির কার্যালয় থেকে সংগ্রহ করতে হবে। নির্ধারিত আবেদন ফরম ব্যতিত অন্য কোন আবেদন গ্রহণযোগ্য হবে না। ১৪ ডিসেম্বর বিকেল ৫টার পর কোন আবেদন ফরম বিক্রি ও জমা নেয়া হবে না। ১৮ ডিসেম্বর চূড়ান্ত দলীয় মনোনয়ন ঘোষণা ও প্রত্যায়নপত্র প্রদান করা হবে।

যেসব পৌরসভায় নির্বাচন: দিনাজপুরের দিনাজপুর সদর পৌরসভা, বিরামপুর, বীরগঞ্জ। নীলফামারীরর সৈয়দপুর, কুড়িগ্রামের নাগেশ্বরী, গাইবান্ধার গাইবান্ধা সদর, সুন্দরগঞ্জ, বগুড়ার শেরপুর, সারিয়াকান্দি, সান্তাহার, নওগাঁর নজিপুর, রাজশাহীর কাকনহাট, ভবানীগঞ্জ, তাড়ানী, নাটোরের নলডাঙ্গা, গোপালপুর, গুরুদাসপুর, সিরাজগঞ্জের সিরাজগঞ্জ সদর, উল্লাপাড়া, বেলকুচি, রায়গঞ্জ, কাজিপুর, পাবনার ঈশ্বরদী, ফরিদপুর, সাঁথিয়া, ভাঙ্গুড়া, সুজানগর, মেহেরপুরের গাংনী, কুষ্টিয়ার কুষ্টিয়া সদর, কুমারখালী, ভেড়ামারা, মিরপুর, ঝিনাইদহের শৈলকুপা, বাগেরহাটের মোংলাপোর্ট, মাগুরার মাগুরা সদর, পিরোজপুরের পিরোজপুর সদর, টাঙ্গাইলের ধনবাড়ী, ময়মনসিংহের মুক্তাগাছা, ফুলবাড়ীয়া, নেত্রকোণার মোহনগঞ্জ, কেন্দুয়া, কিশোরগঞ্জের কিশোরগঞ্জ সদর, কুলিয়ারচর, ঢাকার সাভার, নরসিংদীর মনোহরদী, নারায়ণগঞ্জের তারাব, ফরিদপুরের বোয়ালমারী, শরীয়তপুরের শরীয়তপুর সদর, সুনামগঞ্জের সুনামগঞ্জ সদর, ছাতক, জগন্নাথপুর, মৌলভীবাজারের কমলগঞ্জ, কুলাউড়া, হবিগঞ্জের মাধবপুর, নবীগঞ্জ, কুমিল্লার চান্দিনা, ফেনীর দাগনভূঞা, নোয়াখালীর বসুরহাট, চট্টগ্রামের সন্দ্বীপ, খাড়াছড়ির খাগড়াছড়ি সদর, বান্দরবানের লামা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ