Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে নিয়ন্ত্রন হারিয়ে আইল্যান্ডে উঠে গেল বাস

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২০, ৫:২৫ এএম

রাজশাহী মহানগরীতে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস রাস্তার আইল্যান্ডে উঠে যায়। এতে বাসের কোন যাত্রী আহত না হলেও সড়কের আইল্যান্ডটি ভেঙ্গে গেছে এবং বাসের সামনের ও পেছনের অংশ ভেঙ্গে গেছে।
আজ বৃহস্পতিবার দুপুরে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি বাস রেলগেট থেকে ছেড়ে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিলো। পথে বাসটি সিটি বাইপাস ঘোড়া চত্বর রাস্তায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের আইল্যান্ডে উঠে যায়। বড় কোন ধরণের দুর্ঘটনা রক্ষা পায় বাসটি। বাসটি আইল্যান্ডে সাথে ধাক্কা লেগেই থেমে যায়। এতে সড়কের আইল্যান্ড ও বাসের সামনের এবং পেছনের অংশ ভেঙ্গে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে রাজপাড়া থানা পুলিশ ও সিটি কর্পোরেশনের লোকজন ঘন্টনাস্থল পরিদর্শন করেন। বাসটিকে রাজপাড়া থানায় নিয়ে যাওয়া হয়। ঘটনাস্থলে থাকা রাজপাড়া থানার এসআই রাজিউর রহমান বলেন, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের আইল্যান্ডে লাগলেও কোন হতাহতের ঘটনা ঘটেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ