Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে ৫ ছিনতাইকারী গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২০, ৩:৫৯ পিএম

বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভায় সাঁড়াশি অভিযান চালিয়ে পাঁচ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল ও ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

রবিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো, চৌমুহনী পৌরসভার করিমপুর এলাকার বাচ্চু মিয়ার ছেলে রাকিব চৌধুরী (১৯), একই এলাকার আব্দুল হাইয়ের ছেলে শহিদুল ইসলাম পাভেল (১৯), দুলাল মিয়ার ছেলে জাকের হোসেন সাগর (২০), গণিপুর এলাকার হারুনুর রশিদের ছেলে সজিব হোসেন বাবর (২০) ও একই এলাকার মোমিন মানিকের ছেলে তানভীর আহম্মদ সিয়াম (২০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাতে চৌমুহনী পৌরসভার বিভিন্ন এলাকায় সাঁড়াশি অভিযান চালানো হয়। এসময় পৃথক স্থান থেকে পাঁচ ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন কোম্পানীর ৬টি মোবাইল ফোন ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

বেগমগঞ্জ থানার ওসি কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত ছিনতাইকারী পাভেল, বাবর ও সাগরের বিরুদ্ধে ছিনতাইয়ের ঘটনায় থানায় একাধিক মামলা রয়েছে। কয়েকটি মামলায় তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে বিচারিক আদালতে মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারী আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ