Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অবশেষে ডাসার থানা কমিটি ঘোষণা-সৈয়দ শাখাওয়াত হোসেন আহ্বায়ক

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ৩:১৬ পিএম

অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সৈয়দ শাখাওয়াত হোসেনকে আহ্বায়ক করে ঘোষণা করা হয়েছে ডাসার থানা আওয়ামীলীগের ৫৭সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি। বুধবার মাদারীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি সাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা ও সাধারন সম্পাদক কাজল কৃষ্ণ দে উক্ত কমিটির অনুমোদন করেন। কমিটিতে যুগ্ম-আহ্বায়ক করা হয়েছে কাজী মাহমুদুল হাসান দোদুল, কাজী মতিউর রহমান বাদল, সৈয়দ মনিরুজ্জামান, আঃ মতিন হাওলাদার, দূর্লভানন্দ বাড়ৈ, এ্যাডভোকেট বিদ্যুৎ কান্তি বাড়ৈ, খায়রুল ইসলাম মহসিন ও বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম হাওলাদারকে। আর সদস্য করা হয়েছে খায়রুল হাসান( লিটুল), কাজী হেমায়েত উদ্দিন(হিমু কাজী), অমল বাড়ৈ, বীর মুক্তিযোদ্ধা আঃ হাকিম তালুকদার, বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশীদ মাতুব্বর, নীল রতন বাড়ৈ, খন্দকার জাকির হোসেন মাসুদ, আঃ মতিন মোল্লা, গিয়াস উদ্দিন হাওলাদার, বিভূতি ভূষণ বাড়ৈ, ফিরোজ খন্দকার, সৈয়দ আসরাফুল আলম নাহিদ, মীর আঃ লতিফ, সামসুদ্দিন ফকির, অনুকূল সরকার, সৈয়দা লুবনা সম্পা, সাহাবউদ্দিন ফকির মিঠু, জাহাঙ্গির মৃধা, শাহজালাল হাওলাদার, হারুন অর রশীদ সরদার, বাবুল পালোয়ান, আঃ রশিদ শেখ, জিয়াউল হক জুয়েল মাষ্টার, সমির চন্দ্র সরকার, সায়িদ আহম্মেদ, সৈয়দ কামরুজ্জামান, মোঃ জামাল হাওলাদার, সৈয়দ আঃ আহম্মদ সুমন, অর্জুন নাগ, রুহুল আমিন মীর সুজন, মাহবুবুর রহমান টিটু, দুলাল চন্দ্র ঢালী, বাবুল হোসেন বাবলু, আনোয়ার হোসেন মুন্সি, সুজন মন্ডল, লিটন ফকির, নাজমুন নাহার কহিনুর, আজিজুল হাওলাদার(আজিজ), সৈয়দ জাকির হোসেন শিবলু, বিমল বাড়ৈ, মিরাজ তালুকদার, এ্যাডভোকেট প্রতাপ বাড়ৈ, মীর নাছির, লিটন বারুবী, নূর হাসান খন্দকার(রুপম), সুনিত কুমার তালুকদার(সেন্টু), মিজানুর রহমান (তোতা মৃধা) ও দেলোয়ার হোসেন সরদারকে।
উক্ত কমিটিতে মাদারীপুর-৩ আসনে এবং কালকিনি উপজেলা আওয়ামীলীগের রাজনীতিতে নতুন মেরুকরন ও নতুন নেতৃত্বের সৃষ্টি হবে বলে নেতৃবৃন্দ মত প্রকাশ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন কমিটি

১৩ ফেব্রুয়ারি, ২০২২
৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ