Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় মটরসাইকেল চালক নিহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২০, ৩:৩০ পিএম

খুলনা-সাতক্ষীরা সড়কে ডুমুরিয়া কলেজ মোড়ে আজ রবিবার দুপুর ১২টার দিকে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক আব্দুল মতিন গাজী (৬০) নিহত হয়েছে। অপর আরোহী আহত।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, আজ রবিবার খুলনা লবণচোরা এলাকার আব্দুল মতিন গাজী (৬০) ও তার স্ত্রী সালমা বেগম (৩৫) একটি মোটরসাইকেল চড়ে কয়রা থেকে খুলনার দিকে যাচ্ছিলো। ওই মোটরসাইকেলটি ডুমুরিয়ার কলেজ মোড়ে পৌছলে বিপরীত থেকে হঠাৎ একটি ট্রাক সামনে এসে পড়ায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকে আঘাত লেগে রাস্তা পড়ে গিয়ে মটরসাইকেল চালক ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলে নিহত হন। ওই ঘটনায় মোটরসাইকেল চালকের স্ত্রী সালমা বেগম রাস্তার পাশে গিয়ে পড়ে প্রচন্ড আঘাত পান।
খবর পেয়ে ডুমুরিয়া ফায়ার সার্ভিস এবং খর্ণিয়া হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে তাদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মতিন গাজীকে মৃত ঘোষণা করেন। এবং আহত সালমাকে হাসপাতালে ভর্তি করা হয়। নিহত মতিন গাজী খুলনার লবণচোরা এলাকার মৃত মোহাম্মদ আলী গাজীর ছেলে।
চুকনগর হাইওয়ে পুলিশের ইনচার্জ রেজাউল করিম বলেন, ট্রাকসহ ড্রাইভার আজিম খাকে আটক করা হয়েছে। যার নং-খুলনা মেট্রো ট-১১-০০২২ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ