Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুর জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ৩:২০ পিএম

ফরিদপুরে জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকারের সভাপতিত্বে জেলার সার্বিক আইন শৃঙ্খলা বিষয়ে আলোচনা হয়। এসময় সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ ও প্রশাসন) জামাল পাশা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ( এডিএম) দীপক কুমার রায়, মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ মোঃ ছাইফুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, সরকারি রাজেন্দ্র কলেজ অধ্যক্ষ মোশার্রফ আলী, সিভিল সার্জন ডাঃ মোঃ সিদ্দিকুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ, প্রেস ক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল ফয়েজ শাওনেয়াজ, রাসিনের উপপরিচালক আসমা আক্তার মুক্তা প্রমূখ।
এসময় বিভিন্ন সরকারি দপ্তরের প্রধান, উপজেলা পরিষদের চেয়ারম্যানগণ, উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। সভায় শীতের শুরুতে করোনা প্রতিরোধে দ্বিতীয় ধাপে মোকাবেলা বিষয়ে গুরুত্ব দিয়ে আলোচনা হয়। জেলার মধুখালী উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু সুন্দর শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হওয়ায় ও সনাতন ধর্মলম্বীদের শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণভাবে পালিত হওয়ায় এবং আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সাধুবাদ জানান বক্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতবিনিময় সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ