Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৌরনদীতে তৃতীয় শ্রেণির ছাত্রী ধর্ষিত

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২০, ১২:০২ এএম

বরিশালের গৌরনদী উপজেলার মেদাকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির এক ছাত্রীর মুখে গামছা দিয়ে বেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নির্যাতিতার বাবা বাদী হয়ে অভিযুক্ত প্রতিবেশী শাহ্ নেওয়াজ বেপারীকে আসামি করে গত বৃহস্পতিবার রাতে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। সে উপজেলার পশ্চিম সমরসিংহ গ্রামের মৃত শফিজদ্দিন বেপারীর ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার এসআই জামাল হোসেন জানান, উপজেলার পশ্চিম সমরসিংহ গ্রামের ৩য় শ্রেণির এক ছাত্রীর দুসম্পর্কের দাদা হন প্রতিবেশী শাহ্ নেওয়াজ বেপারী। গত বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে খেলার সাথীকে দিয়ে ওই শিশুটিকে ডেকে শাহ্ নেওয়াজ তার বসত ঘরে নেয়। এসময় শিশুটির মুখ গামছা দিয়ে বেঁধে তাকে ধর্ষণ করে শাহ্ নেওয়াজ। ধর্ষণের পর অভিযুক্ত শাহ্ নেওয়াজ নির্যাতিত শিশুটির হাতে ৬০ টাকা দিয়ে বিষয়টি কাউকে না বলার জন্য বলে।
পরবর্তীতে শিশুটি অসুস্থ হয়ে পড়ে। বাবা মা অসুস্থতার কারণ জানতে চাইলে সে ধর্ষণের শিকার হয়েছে বলে জানায়। পরে অভিযুক্তের আত্মীয় স্বজনদের কাছে ঘটনার বিচার দিলে তারা নানা ধরনের ভয়ভীতি প্রদর্শন করে এবং মামলা না করার জন্য হুমকি দেয়।
এ ঘটনায় নির্যাতিতার বাবা বাদী হয়ে অভিযুক্ত শাহ্ নেওয়াজ বেপারীকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করে।
শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য গতকাল সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দির জন্য বরিশাল আদালতে পাঠানো হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ