Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজার থানা প্রেসক্লাবে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ৫:২৫ পিএম

আড়াইহাজার থানা প্রেসক্লাবের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাবের কার্যালয়ে ২৯ অক্টোবর বৃহস্পতিবার প্রেসক্লাব সভাপতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত জরুরী সভায় অপসাংবাদিকতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করা হয়।
সভায় দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সিনিয়র সাব এডিটর মো মছিহ্ রানা কে আড়াইহাজার থানা প্রেসক্লাবের উপদেষ্টা হিসেবে মনোনীত করে ফুল দিয়ে বরণ করা হয়। সাংবাদিক মোঃ মোস্তফা কামাল ও সোলাইমান হাসান কে আড়াইহাজার থানা প্রেসক্লাবের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।
সভায় উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম রানা,যুগ্ম সম্পাদক শাহজাহান সিরাজ, সাংগঠনিক সম্পাদক শাহজাহান কবির, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ জিয়াউর রহমান, অর্থ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, দপ্তর সম্পাদক জাইদুল ইসলাম, প্রচার সম্পাদক শহিদুল ইসলাম সবুজ, কার্যকরী সদস্য রশিদ আহমেদ হাজারী, মনিরুজ্জামান সরকার ও আলামিন ভূঁইয়া প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতবিনিময় সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ