Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপনেই বিয়ে করলেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২০, ১২:০৩ এএম

করোনা আবহের মধ্যেই একেবারে গোপনে বিয়ে করে ফেললেন বিখ্যাত রেসলার জন সিনা। নিজের বিয়ের কথা কাউকেই জানাননি ‘ডাবিøউডাবিøউই’। স্থানীয় সংবাদমাধ্যমে খবর ফাঁস হওয়ার পরই এই তারকার বিয়ের ব্যাপারটা প্রকাশ্যে এসেছে।

২০১৯ সালের শুরু থেকেই ৩১ বছর বয়সি শে শারিয়াজদের সঙ্গে ডেট করেছেন জন সিনা। আগের সম্পর্কগুলির অভিজ্ঞতা ভাল না হওয়ায় এই সম্পর্কটি গোপনই রেখেছিলেন সুপারস্টার। তাদের নিয়ে বেশি আলোচনা হোক, শুরু থেকেই সেটা চাইতেন না জন। তাই সবার অলক্ষ্যে বিয়েটাও সেরে নিলেন তিনি। শোনা যাচ্ছে, বুধবার ফ্লোরিডায় এক ব্যক্তিগত অনুষ্ঠানে শে শারিয়াজদেকে বিয়ে করেছেন জন। গত মাসেই আংটিবদল হয় তাদের। তখনই নাকি বান্ধবীর সঙ্গে বিয়ে রেজিস্ট্রি করার জন্য আবেদন করেন জন সিনা। অবশেষে বুধবার ছোট্ট অনুষ্ঠানে পরিণয় সম্পন্ন হয়েছে এই দম্পতির। অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা ছাড়া আর কেউ হাজির ছিলেন না। এমনকী, শে বা সিনা কেউই বিয়ের ব্যাপারটি নিজে থেকে জানানি।
শে’র জন্ম ইরাকে। তবে তিনি কানাডার নাগরিক। ভ্যাঙ্কুভারের একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত তিনি। ২০১৮ সালে নিকি বেল্লার সঙ্গে বিচ্ছেদের পরই শে’র সঙ্গে ঘনিষ্ঠ হন জন। এর আগে ২০০৯ সালে প্রথমবার বিয়ে করেছিলেন জন। প্রথম স্ত্রীর সঙ্গে তার সম্পর্ক টিকেছিল মাত্র ২ বছর। সূত্র : ডেইলি মেইল।



 

Show all comments
  • জাবের পিনটু ১৬ অক্টোবর, ২০২০, ৩:৩২ এএম says : 0
    তারকাদের না জানিয়েই বিয়ে করা ভালো্
    Total Reply(0) Reply
  • নীল আকাশ ১৬ অক্টোবর, ২০২০, ৩:৩২ এএম says : 1
    অভিনন্দন। নতুন জীবন সুখি হোক।
    Total Reply(0) Reply
  • হিমেল ১৬ অক্টোবর, ২০২০, ৩:৩৩ এএম says : 0
    কেন কোনো বিয়ে ভেঙে দেয়ার মতো সমস্যা ছিল নাকি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জন সিনা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ