Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় জাতীয় শ্রমিকলীগের কমিটি ঘোষণা

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ৫:২৯ এএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় জাতীয় শ্রমিকলীগ উপজেলা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে।

আজ সোমবার সকালে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় এ পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন জেলা জাতীয় শ্রমিকলীগের যুগ্ন আহবায়ক বুলবুল ইসলাম। কমিটিতে রফিকুল ইসলাম তালুকদার সভাপতি ও সেলীম মোল্লাকে সাধারণ সম্পাদক করা হয়েছে। সংগঠনটির ৫১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে আলোচনা ও পরিচিতি সভার আয়োজন করেন উপজেলা জাতীয শ্রমিকলীগ।

উপজেলা শ্রমিকলীগের সভাপতি রফিকুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেলীম মোল্লার সঞ্চালণায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাস,প্রধান বক্তা সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ,বিশেষ বক্তা মেয়র হাজি মোঃ কামাল হোসেন শেখ, বিশেষ অতিথি জেলা শ্রমিকলীগের আহবায়ক ও সাবেক মেয়র রেজাউল সিকদার রাজু,যুগ্ন আহবায়ক বুলবুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক হাওলাদার,সাবেক ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা, আমিনুজ্জামান খাঁন মিলন,উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি নাদের আলী মিয়া,আওয়ামীলীগ নেতা কবিরুল ইসলাম রুনি,সোহরাব হাজরা, ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক আলীউজ্জামান জামির, বক্তব্য রাখেন।

এসময় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্হিত ছিলেন।

এর আগে বক্তারা বলেন কমিটিতে যেন জামায়াত বিএন পি ও কোন রাজাকারের সন্তানেরা স্হান না পায় সে দিকে লক্ষ রেখে বিতর্কিত লোকের নাম বাদ দিয়ে কমিটি প্রকাশ করার কথা জানান।

বক্তব্য শেষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন নেতাকর্মিরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন কমিটি

১৩ ফেব্রুয়ারি, ২০২২
৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ