Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রেন দুর্ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ১১:০৫ এএম

রেলওয়ে কর্তৃপক্ষ ফেনীতে দুর্ঘটনার পর ৫ সদস্যের তদন্ত কমিটি গঠনা করা হয়েছে। এর আগে ফেনীর ফতেপুর রেলক্রসিংয়ে চট্টগ্রামগামী মেইল ট্রেনের সঙ্গে চাঁপাইনবাবগঞ্জ থেকে চট্টগ্রামগামী একটি বাসের সংঘর্ষের ঘটনায় তিনজন নিহত এবং ১৫ জন আহত হয়েছেন।

রোববার ভোর পৌনে ৬টার দিকে ফেনীর ফতেপুরে এ দুর্ঘটনার পরপরই তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

কমিটিতে রেলওয়ে পূর্বাঞ্চলের ডিএন-১ আব্দুল হানিফ মুকুল, ডিএসটিই জাহেদ আরেফিন পাটোয়ারী তন্ময়, ডিটিও স্নেহাশীষ দাশ গুপ্ত, পাহাড়তলীর ডিএমও তন্ময় দত্ত ও ডিএনএ (লোকো) ওয়াহিদুর রহমানকে সদস্য করা হয়েছে।

ডিটিও স্নেহাশীষ দাশ গুপ্ত জানান, ফেনীতে ট্রেন দুর্ঘটনার পর বর্তমানে ট্রেন চলাচল স্বাভাবিক আছে। এ দুর্ঘটনার পর গঠিত ৫ সদস্যের তদন্ত কমিটিকে তিনদিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। আমরা সেই লক্ষ্যে কাজ করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেলওয়ে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ