Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আশুলিয়ায় ৩ শিশুকে ধর্ষনের অভিযোগে বাড়িওয়ালা গ্রেফতার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২০, ১:২৩ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় ৩ শিশুকে ধর্ষণের অভিযোগে হেলাল উদ্দিন শেখ নামের এক বাড়িওয়ালাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী ওই ৩ শিশুকে থানা হেফাজতে নিয়েছে পুলিশ।
বৃহস্পতিবার দিবাগত মধ্য রাতে আশুলিয়ার উত্তর মোল্লাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে। এর আগে গত মঙ্গলবার (৬ অক্টোবর) এ ধর্ষনের ঘটনা ঘটে।
গ্রেপ্তার হেলাল উদ্দিন শেখ (৫৭) ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার ছয়ানী রসুলপুর গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে। বর্তমানে আশুলিয়ার তৈয়বপুরে বাড়ি তৈরি করে বসবাস করে আসছে।
ভুক্তভোগী পরিবারের বরাত দিয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক জয়ন্ত কুমার সাহা জানায়, ৯ বছরের যমজ সন্তান নিয়ে তৈয়বপুরে ভাড়া বাড়িতে বসবাস করছিলেন পোশাক শ্রমিক দম্পত্তি। তারা কাজে গেলে সুযোগ বুঝে বাড়িওয়ালা হেলাল উদ্দিন মজো কিনে দেওয়ার কথা বলে জমজ দুই বোনসহ পার্শ্ববর্তী রুমের আরো এক শিশুকে তার ঘরে ডেকে নিয়ে ধর্ষন করে। শিশুর বাবা মা কাজ থেকে বাসায় ফিরে এলে তারা কান্নাকাটি শুরু করে ও তাদের কাছে ঘটনা খুলে বলে শিশুরা। পরে বাড়িওয়ালা হেলাল উদ্দিন বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টাও করে।
কিন্তু বৃহস্পতিবার রাতে কোন এক সচেতন ব্যক্তি ৯৯৯ এ ফোন করে ঘটনা খুলে বলেন।
পরে ৯৯৯ এর কল পাওয়া মাত্র অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।
এ ঘটনায় ভুক্তভোগী শিশুর পরিবার বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন বলেও জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ