Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নলছিটিতে বসতঘরে অগ্নিসংযোগের অভিযোগ

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২০, ৬:২৪ পিএম

ঝালকাঠির নলছিটিতে একটি হিন্দু পরিবারের বসতঘরে অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে উপজেলার গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটে। দুর্বৃত্তরা রাতের আঁধারে আগুন দিয়েছে বলে অভিযোগ করেন ক্ষতিগ্রস্ত নারদ হাওলাদার।
স্থানীয়রা জানান, নারদ হাওলাদারের ছেলে ইলেকট্রিক মিস্ত্রি ননী গোপাল হাওলাদার ও দেবাশিষ হাওলাদার নলছিটি শহরে বসবাস করে। তিন বাড়িতে একাই বসবাস করতেন। শুক্রবার সকালে তিনি বসতঘর তালাবদ্ধ করে বড় ছেলের বাড়িতে বেড়াতে যান। এ সুযোগে গভীর রাতে দুর্বৃত্তরা তাঁর বসতঘরে অগ্নিসংযোগ করে। প্রতিবেশীরা আগুন জ্বলতে দেখে পানি ঢেলে নিয়ন্ত্রণ করেন। আগুনে ঘরের একটি অংশ ও ভেতরের আসবাপত্রসহ গুরুত্বপূর্ণ মালামাল পুড়ে যায়।
নারদ হাওলাদার অভিযোগ করেন, স্থানীয় একটি ভূমিদস্যু চক্রের সঙ্গে আমাদের জমিজমা নিয়ে মামলা রয়েছে। তারা আইনী প্রক্রিয়ায় না পেরে প্রতিশোধ নিতে আমার বসতঘরে আগুন দিয়েছে। আমি বাড়িতে ছিলাম না। হয়তো তারা আমাকে আগুনে পুড়িয়ে মারতে চেয়েছিল। বিষয়টি আমি পুলিশ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানিয়েছি।
নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিসংযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ