Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ৩:৪৯ পিএম

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় আসিফ হাওলাদার (১৩) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠি সদর উপজেলার বৈদারাপুর এলাকায় ইট বোঝাই ট্রলি উল্টে এ দুর্ঘটনা ঘটে। নিহত আসিফ হাওলাদার নলছিটি উপজেলার প্রতাপ গ্রামের মোহাম্মদ আলী হোসেন হাওলাদারের ছেলে। পুলিশ ও নিহতের পরিবার জানায়, নলছিটি উপজেলার প্রতাপ গ্রাম থেকে ইট বোঝাই করে একটি ট্রলি নিয়ে চালক সাইদুল ইসলাম (১৬) ও তাঁর প্রতিবেশী আসিফ হাওলাদার রাজাপুরের দিকে যাচ্ছিল। বৈদারাপুর এলাকায় ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আসিফের মৃত্যু হয়।
ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রলি চালক ঘটনার পর থেকে পলাত রয়েছে।

নিহতের বাবা মোহাম্মদ আলী হাওলাদার বলেন, আমার ছেলে বাড়ির পাশের মাঠে খেলা করছিল। সেখান থেকে ট্রলি চালক সাইদুল তাকে রাজাপুর নিয়ে যাওয়ার কথা বলে গাড়িতে উঠায়। পরে জানতে পারি ট্রলি উল্টে আমার ছেলে মারা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ